বৃহস্পতিবার | ১৯ সেপ্টেম্বর, ২০২৪ | ৪ আশ্বিন, ১৪৩১

লালপুরে জনতা ব্যাংকের ব্যবস্থাপকের বিদায় ও বরণ

নাটোর প্রতিনিধি :
নাটোরের লালপুরের জনতা ব্যাংক বাজার শাখার প্রতিষ্ঠাতা ব্যবস্থাপক মো. শামীম হাসানের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। একই সাথে নতুন ব্যবস্থাপক হিসেবে মেহেদী হাসানকে বরণ করে নেওয়া হয়।
মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর ২০২৪) সন্ধ্যায় ব্যাংকের শাখা কার্যালয়ে এতে বক্তব্য রাখেন- লালপুর শ্রী সুন্দরী পাইলট উচ্চ বিদ্যালয়য়ে সাবেক প্রধান শিক্ষক মো. রফিকুল ইসলাম মুকুল, উত্তরা ব্যাংকের ব্যবস্থাপক মো. আকতার হোসেন, এক্সিম ব্যাংকের ব্যবস্থাপক আব্দুল্লাহ আল মামুন, মাজার শরীফ টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট উইমেন্স কলেজের অধ্যক্ষ ইমাম হাসান মুক্তি, বিদায়ী প্রতিষ্ঠাতা ব্যবস্থাপক মো. শামীম হাসান, নতুন ব্যবস্থাপক মেহেদী হাসান, সিনিয়র অফিসার মানবেন্দ্র কুমার হালদার, গ্রাহক ও ব্যবসায়ী মো. গোলাম কিবরিয়া, মো. শুকুর আলী, ভবন মালিক মো. ইকবাল হোসেন, পদ্মা ডায়াগনস্টিক সেন্টারের চীফ ইনফেকশন অফিসার মো. সোহাগ হোসেন প্রমুখ। এ সময় উপস্থিত ছিলেন ব্যাংকের অফিসার মো. মিজানুর রহমান, অফিসার মুক্তার হোসেন, উম্মে হানি, আশিক কুমারসহ বিভিন্ন পর্যায়ের গ্রাহক, প্রতিষ্ঠান প্রধান ও সুধিজন।


জীবনবৃত্তান্ত :
নাটোরের লালপুরে জনতা ব্যাংক লিমিটেড, লালপুর বাজার শাখা ব্যবস্থাপক হিসেবে ২০২২ সালের ৩ মার্চ যোগদান করেন মো. শামীম হাসান।
তিনি নাটোরের লালপুরের তিলকপুর গ্রামে ১৯৮৩ সালের ২০ নভেম্বর জন্মগ্রহণ করেন। পিতা মরহুম আব্দুল করিম ও মাতা মরহুম আতিমন নেছা। স্ত্রী মোছা. ফারহানা আইরিন। তাঁদের সন্তান মো. আবিয়াজ হাসান ও আজমাইন হাসান।
তিনি চামটিয়া প্রাথমিক বিদ্যালয় থেকে পঞ্চম শ্রেণি, লালপুর শ্রী সুন্দরী পাইলট উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি, লালপুর কলেজ থেকে এইচএসসি, পাবনা এডওয়ার্ড বিশ্ববিদ্যালয় কলেজ থেকে হিসাব বিজ্ঞান বিষয়ে স্নাতক (সম্মান) ও ২০০৮ সালে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন।
তিনি ২০১২ সালে এসোসিয়েট অফিসার (হিসাব) ব্র্যাক-এ যোগদান করেন। ২০১৩ সালে সিনিয়র অফিসার হিসেবে জনতা ব্যাংক লিমিটেডে যোগদান করে কুমিল্লার রামচন্দ্রপুর, নাটোর, সিংড়ার হাতিয়ান্দহ, ২০১৮ সালে ব্যবস্থাপক হিসেবে পদন্নোতি পেয়ে সালামপুর, দয়ারামপুর শাখায় কর্মরত ছিলেন। প্রতিষ্ঠাতা শাখা ব্যবস্থাপক হিসেবে ২০২২ সালের ৩ মার্চ লালপুর বাজার শাখায় যোগদান করে ২০২৪ সালের ১৭ সেপ্টেম্বর পর্যন্ত কর্মরত ছিলেন। ২০২৪ সালের ১৭ সেপ্টেম্বর তিনি ব্যবস্থাপক হিসেবে নাটোর শহরের আলাইপুর শাখায় যোগদান করেন।
তিনি লালপুর পাবলিক লাইব্রেরি, মিলেনিয়াম ফাউন্ডেশনসহ বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত রয়েছেন।

স্বত্ব: নিবন্ধনকৃত @ প্রাপ্তিপ্রসঙ্গ.কম (২০১৬-২০২৩)
Developed by- .::SHUMANBD::.