শুক্রবার | ১৮ অক্টোবর, ২০২৪ | ২ কার্তিক, ১৪৩১

বিএনপির সদস্য সচিব পাপ্পুর ওপর হামলায় মামলা দায়ের

নাটোর প্রতিনিধি :
নাটোরের লালপুর উপজেলা বিএনপির সদস্য সচিব ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান হারুনার রশিদ পাপ্পুর ওপর সন্ত্রাসী হামলার অভিযোগে থানায় মামলা হয়েছে।
শুক্রবার (২৭ সেপ্টেম্বর ২০২৪) রাতে উপজেলার লালপুর কলেজ মোড় এলাকায় হামলার ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে থানা পুলিশ ও সেনাবাহিনীর একটি দল তাঁকে উদ্ধার করেন। এ সময় ঘটনাস্থল থেকে সন্ত্রাসীরা পালিয়ে যায়।
এ ঘটনায় হারুনার রশিদ পাপ্পু বাদি হয়ে নামীয় ৮ জনসহ অজ্ঞাত ৩ জনের নামে মামলা দায়ের করেছেন।
অভিযুক্তরা হলেন, উপজেলার বুধিরামপুর গ্রামের মৃত মুনছুর আলীর ছেলে মো. জিটু ইসলাম (৩৫) ও মো. টিপু ইসলাম (৩২), শিবনগর গ্রামের মো. ফজলুর রহমানের ছেলে মো. রনি ইসলাম (২৫), মো. রাহুল ইসলামের ছেলে মো. হানিফ ইসলাম (২০), মো. নিজাম উদ্দিনের ছেলে মো. টগর আলী (২০), বুধপাড়ার মো. হেজবার আলীর ছেলে মো. শামীম হোসেন (৩৮), বুধিরামপুর (শান্তিপাড়া) গ্রামের মো. সিদ্দিক হোসেনের ছেলে মো. মুনছুর আলী (২৭), জোতদৈবকী গ্রামের মৃত আব্দুর রহিমের ছেলে মো. ফারুক হোসেন (২৬)।
মামলার অভিযোগ সূত্রে জানা যায়, সামাজিক বিষয় নিয়ে আসামীগণের সঙ্গে হারুনার রশিদ পাপ্পুর দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসিছে। শুক্রবার (২৭ সেপ্টেম্বর ২০২৪) রাত ৮ টার দিকে তিনি পায়ে হেটে জোতদৈবকী কলেজ মোড়ে সুশান্ত কুমারের (৫০) চায়ের দোকানে যাওয়ার সময় দোকানের সামনে পাকা রাস্তার ওপর পৌঁছালে আসামীরা দলবদ্ধ হয়ে হাতে লোহার ধারালো ছুড়ি, হকস্টিক, কাঠের বাটাম ও বাঁশের লাঠি নিয়ে পথারোধ করে। তখন পাপ্পু তাদের পথরোধ করার কারণ জিজ্ঞাসা করলে অশ্লীল ভাষায় গালিগালাজ করতে থাকে। গালিগালাজ করিতে নিষেধ করলে তাঁর গলা চেপে ধরে শ্বাসরুদ্ধ করে হত্যার চেষ্টা করে। প্রাণ বাঁচাতে স্বজরে তাদের ধাক্কা দিলে অন্যরা কিল, ঘুষি মেরে শরীরের বিভিন্নস্থানে ছিলাফোলা জখম করে। এ সময় প্যান্টের বাম পাশের পকেটে রাখা নগদ ৩৮ হাজার ৭০০ টাকা জোর পূর্বক ছিনিয়ে নেয়। তখন তাঁর ডাক-চিৎকারে আশেপাশের অনেকে এগিয়ে এলে বিভিন্ন ভয়ভীতি ও খুন জখম করবে হুমকি দিয়ে পালিয়ে যায়। পরে স্থানীরা লালপুর থানার পুলিশ ও সেনাবাহিনীকে অবগত করলে তারা তাৎক্ষনিত উপস্থিত হয়ে ঘটনাস্থল হতে তাকে উদ্ধার করেন।


এদিকে খবরটি এলাকায় ছড়িয়ে পড়লে শুক্রবার রাতে উপজেলা বিএনপির পক্ষ থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। এ সময় সন্ত্রাসীদের আটক করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়।
লালপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. রফিকুল ইসলাম অভিযোগের বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

স্বত্ব: নিবন্ধনকৃত @ প্রাপ্তিপ্রসঙ্গ.কম (২০১৬-২০২৩)
Developed by- .::SHUMANBD::.