মঙ্গলবার | ৫ মার্চ, ২০২৪ | ২১ ফাল্গুন, ১৪৩০

লালপুরে ভ্যান ও প্রাইভেট কার সংঘর্ষে নিহত ১

লালপুর (নাটোর) প্রতিনিধি
নাটোরের লালপুরে চার্জারভ্যান ও প্রাইভেট কারের সংঘর্ষে মো. আকরাম হোসেন কালু (৩৫) নামে এক ব্যক্তি মারা গেছেন। এ ঘটনায় নিহতের স্ত্রী বাদি হয়ে থানায় মামলা করেছেন। পুলিশ ঘাতক কারসহ চালককে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে নাটোর জেলহাজতে পাঠিয়েছে।
বৃহস্পতিবার (১৯ অক্টোবর ২০২৩) ভোর রাতে উপজেলার আড়বাব ইউনিয়নের পাইকপাড়া পোড়া সাঁকো নামক স্থানে এ ঘটনা ঘটে।
নিহত ব্যক্তি উপজেলার রঘুনাথপুর (পশ্চিমপাড়া) গ্রামের মো. ইছার আলীর ছেলে। তিনি বাঘা বাজারের একজন ফল ব্যবসায়ী। চার্জার ভ্যানে এলাকার বিভিন্ন দোকানে ফল সরবরাহ করতেন।
আটক প্রাইভেট কারের চালক রাজশাহীর দুর্গাপুরের ধরমপুর গ্রামের মো. আশরাফুল কবির ভুলুর ছেলে মো. আরমান কবির সুজন (৪০)।
লালপুর থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার ভোর রাতে মো. আকরাম হোসেন কালু চার্জারভ্যানে বাঘা হতে লালপুরের দিকে আসার পথে উপজেলার আড়বাব ইউনিয়নের পাইকপাড়া পোড়া সাঁকো নামক রাজশাহীগামী কালো রঙের একটি প্রাইভেট কার (রেজি. ঢাকা মেট্রো-চ-১৩-৯২৪৭) চাপা দিয়ে পালিয়ে যায়। এতে রাস্তায় ছিটকে পড়লে স্থানীয়রা ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। দুর্ঘটনার পর স্থানীয়রা বেরিলাবাড়ি চেকপোস্টে জানালে থানা পুলিশ ব্যারিকেড দিয়ে মাইক্রোটিকে চালকসহ আটক করে।
লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. উজ্জ্বল হোসেন বলেন, ঘাতক প্রাইভেট কারটিতে সংবাদপত্র (প্রেস) স্টিকার লাগানো ছিল। জিজ্ঞাসাবাদে চালক জানায় বিশেষ সুবিধা পাওয়ায় এই স্টিকার লাগানো হয়েছে। এ ঘটনায় নিহতের স্ত্রী মোছা. মাছুরা বেগম বাদি হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। ঘাতক কারসহ চালককে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে নাটোর জেলহাজতে পাঠানো হয়েছে।

স্বত্ব: নিবন্ধনকৃত @ প্রাপ্তিপ্রসঙ্গ.কম (২০১৬-২০২৩)
Developed by- .::SHUMANBD::.