মঙ্গলবার | ৫ মার্চ, ২০২৪ | ২১ ফাল্গুন, ১৪৩০

বিজ্ঞাপন

দৈনিক প্রাপ্তি প্রসঙ্গ বাংলা ভাষার পত্রিকার পথচলা শুরু ২০১৬ সালের ১৬ ডিসেম্বর। ‘মানবতার স্পন্দন’ স্লোগান নিয়ে প্রিন্ট ও ডিজিটাল মাধ্যমে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে ইতোমধ্যে পাঠকদের মন জয় করতে সক্ষম হয়েছে। তরুণ ও উদ্যোমী সংবাদকর্মী নিয়ে সব খবর তুলে ধরছি, যা সংবাদমাধ্যমের তুলনায় ভিন্ন রূপে উপস্থাপিত হচ্ছে।
দৈনিক প্রাপ্তি প্রসঙ্গ ভিন্ন আঙ্গিকে এমনভাবে সাজানো হয়েছে, যেন এটি পরিবারের সবার পত্রিকা হয়ে উঠতে পারে। এক পত্রিকার মাধ্যমে ভিন্ন ভিন্ন বয়স, শ্রেণি ও পেশার পাঠকের কাছে পৌঁছানো যায়। এর প্রিন্ট ও অনলাইন ডিজিটাল মাধ্যমে অত্যন্ত সাশ্রয়ী মূল্যে যেকোনো পণ্য, সেবা বা ব্র্যান্ডকে তুলে ধরার অনন্য সুযোগ থাকছে। আমরা খবরের ভেতরের খবর তুলে ধরার চেষ্টা করি। যাতে পাঠকের চিন্তাধারাকে পুনরুজ্জীবিত করে দৈনন্দিন জীবনকে আরও সমৃদ্ধ করে তোলে।
সর্বশেষ খবর, বিশ্লেষণ, ফিচার, ছবি আর ভিডিও দিয়ে সাজানো হয়েছে দৈনিক প্রাপ্তি প্রসঙ্গ পত্রিকার অনলাইন পোর্টাল, যা ল্যাপটপ ও মোবাইল ফোনসহ যেকোনো ধরনের ডিভাইসে পড়া যায়। কাঙ্ক্ষিত গ্রাহকের কাছে পৌঁছানোর জন্য দৈনিক প্রাপ্তি প্রসঙ্গ পত্রিকার ডিজিটাল প্ল্যাটফর্মগুলোতে বিভিন্ন ফরম্যাটে, সময়ে, অবস্থানে, পরিসরে ও আকারে বিজ্ঞাপন দেওয়ার সুবিধা রয়েছে।

দৈনিক প্রাপ্তি প্রসঙ্গ পত্রিকার প্রিন্ট (ছাপা) ও ডিজিটাল (অনলাইন) সংস্করণে প্রকাশের জন্য বিজ্ঞাপনের মূল্য তালিকা:

যোগাযোগ:
দৈনিক প্রাপ্তি প্রসঙ্গ, থানাপাড়া, লালপুর, নাটোর।
মুঠোফোন- ০১৭১১৮১৯৬৬১, ০১৭১১৮১৯৬৯৪
ই-মেইল: [email protected], [email protected]
ওয়েবসাইট: www.praptiprosongo.com

স্বত্ব: নিবন্ধনকৃত @ প্রাপ্তিপ্রসঙ্গ.কম (২০১৬-২০২৩)
Developed by- .::SHUMANBD::.