শুক্রবার | ১৮ অক্টোবর, ২০২৪ | ২ কার্তিক, ১৪৩১

লালপুরে সড়ক দূর্ঘটনায় নারীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক ।।
নাটোরের লালপুরে রাস্তা পারাপারের সময় প্রাইভেট কারের ধাক্কায় রেহেনা খাতুন (৫৫) নামের এক নারীর মৃত্যু হয়েছে।
শনিবার (২২জুন২০২৪) দুপুর সাড়ে ১২টার সময় ঈশ্বরদী টু বাঘা আঞ্চলিক মহাসড়কের তিলকপুর নামক স্থানে এ দূর্ঘটনাটি ঘটে।
স্থানীয় সূত্রে জানাযায় রেহেনা খাতুন বাড়ি থেকে বের হয়ে দোকানে যাবার সময় রাস্তা পারাপার হতে গেলে রাজশাহী-বাঘা আঞ্চলিক মহাসড়কের তিলকপুর নামক স্থানে ঈশ্বরদী অভিমুখে একটি দ্রƒতগামী প্রাইভেট কার নিয়ন্ত্রন হারিয়ে তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলে গুরুতর আহত হন। এসময় স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন।

লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কতর্ব্যরত ডাক্তার হানিয়ারা খাতুন জানান মাথায় গুরুতর আঘাত জনিত কারণে অতিরিক্ত রক্তক্ষরণে হাসপাতালে নেওয়ার পূর্বে রাস্তার মধ্যে রেহেনা খাতুনের মৃত্যু হয়েছে।

নিহত রেহেনা খাতুনরে ভাই ২নং ঈশ্বরদী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ইয়াছিন আলী জানান বাড়ি থেকে বের হয়ে দোকানে যাবার সময় রাস্তা পারাপার হতে গেলে ঈশ্বরদী অভিমখে একটি দ্রুতগামী প্রাইভেট কার তাকে ধাক্কা দিলে গুরুতর আহত হন। পরে স্থানীয়রা লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন।
২নং ঈশ্বরদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল আজিজ জানান দূর্ঘটনার বিষয়টি শুনেছি। এটি খুবই দুঃখ জনক বিষয়। তবে স্থানীয় লোকজন গৌরীপুর মোড় নামক স্থানে দূর্ঘটনা কবলিত প্রাইভেট কারটি আটক করেছে। লালপুর থানায় খবর দিয়েছে তারা যথাযথ ব্যবস্থা গ্রহণ করবেন।
লালপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা নাছিম আহম্মেদ জানান নিহত রেহেনা খাতুনের পরিবারের কোন অভিযোগ না থাকায় লাশ হস্তান্তর করা হয়েছে। দূর্ঘটনা কবলিত গাড়িটি আটক করা হয়েছে এব্যাপারে সড়ক আইনে ব্যবস্থা নেওয়া হবে।

স্বত্ব: নিবন্ধনকৃত @ প্রাপ্তিপ্রসঙ্গ.কম (২০১৬-২০২৩)
Developed by- .::SHUMANBD::.