শুক্রবার | ১৮ অক্টোবর, ২০২৪ | ২ কার্তিক, ১৪৩১

ডক্টরস্ পয়েন্ট ও ওয়ালটন প্লাজার সঙ্গে চুক্তি স্বাক্ষর

নিজস্ব প্রতিবেদক:

কিস্তিতে পণ্য কেনা গ্রাহকদের সর্বোচ্চ সেবা প্রদানের লক্ষ্যে নতুন নতুন উদ্যোগ গ্রহণ করছে দেশের শীর্ষ ইলেকট্রনিক্স পণ্যের বিক্রয় ও সেবাদানকারী প্রতিষ্ঠান ওয়ালটন প্লাজা।

প্রতিষ্ঠানটির কিস্তি ক্রেতা সুরক্ষানীতির আওতায় গ্রাহক বা তার পরিবারের সদস্যের মৃত্যুতে আর্থিক সহায়তাসহ নানান সুবিধা দেয়া হচ্ছে। এরই ধারাবাহিকতায় দেশের স্বনামধন্য হাসপাতাল, ডায়াগনস্টিক সেন্টার, জীবনবীমা, রেস্তোরাঁসহ বিভিন্ন প্রতিষ্ঠানে কিস্তি ক্রেতা সুরক্ষা কার্ডধারীদের জন্য সর্বোচ্চ সেবা ও মূল্যছাড়সহ বিশেষ সুবিধার ব্যবস্থা নিয়েছে ওয়ালটন প্লাজা।

বৃহস্প্রতিবার (১৭ অক্টোবর, ২০২৪) ডক্টস্ পয়েন্ট এন্ড ডায়াবেটিক সেন্টার, হাসপাতাল গেট, লালপুর, নাটোর অফিসে আয়োজিত‘ স্বাক্ষরিত শীর্ষক প্রোগ্রামে ডক্টস্ পয়েন্ট এন্ড ডায়াবেটিক সেন্টার-এর সঙ্গে পারস্পরিক সমঝোতা (এমওইউ) চুক্তি স্বাক্ষর করেছে ওয়ালটন প্লাজা।

এছাড়াও, দেশব্যাপী লাইফস্টাইল, সুপারশপসহ সেবাদানকারী স্বনামধন্য প্রতিষ্ঠানগুলোর সঙ্গে করপোরেট চুক্তি করছে ওয়ালটন প্লাজা। ফলে এই প্রতিষ্ঠানগুলোতে ওয়ালটন প্লাজার কিস্তি ক্রেতা সুরক্ষা গ্রাহকেরা বিশেষ সেবা ও সুবিধা পাবেন।

অনুষ্ঠানে ওয়ালটন প্লাজার লালপুররে ম্যানেজার, সঞ্জিত গুহ, সিনিয়ির এক্সিকিউটিভ, নয়ন আলী, এক্সিকিউটিভ, রাজ হোসেন, ডক্টস্ পয়েন্ট এন্ড ডায়াবেটিক সেন্টার-এর ভাইস চেয়ারম্যান ও লালপুর উপজেলা প্রেস ক্লাবের সভাপতি, আবু রায়হান, ব্যবস্থাপনা পরিচালক, সিমানুর রহমান, পরিচালক প্রশাসন, রাজিব হোসেন, পরিচালক, আব্দুর রশিদ, রাসেল হোসেন,  জেনারেল ম্যানেজার (জিএম, সাব্বির আহমেদ মিঠু, নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এমওইউ চুক্তিতে স্বাক্ষর করেন।

অনুষ্ঠানে ওয়ালটন প্লাজার ম্যানেজার, সঞ্জিত গুহ বলেন, ক্রেতাদের হাতে সর্বোচ্চ মানের পণ্য তুলে দেয়ার পাশাপাশি সর্বোচ্চ সেবা দিতে আমরা বদ্ধপরিকর। এরই ধারাবাহিকতায় ওয়ালটন প্লাজা কিস্তি ক্রেতা সুরক্ষানীতি চালু করেছে। এর আওতায় কিস্তি চলমান থাকা অবস্থায় ক্রেতার মৃত্যু হলে পণ্যমূল্যের ভিত্তিতে ৫০ হাজার থেকে ৩ লাখ এবং তার পরিবারের কোনো সদস্য মৃত্যুবরণ করলে ২৫ হাজার থেকে ১ লাখ ৫০ হাজার টাকা পর্যন্ত আর্থিক সহায়তাসহ নানান সুবিধা দিচ্ছে ওয়ালটন প্লাজা। বিশ্বে একমাত্র ওয়ালটন প্লাজাই কিস্তিতে পণ্য ক্রয়ের ক্ষেত্রে গ্রাহকদের এমন সুরক্ষা ও সুবিধা দিচ্ছে।

 

স্বত্ব: নিবন্ধনকৃত @ প্রাপ্তিপ্রসঙ্গ.কম (২০১৬-২০২৩)
Developed by- .::SHUMANBD::.