বৃহস্পতিবার | ২৩ মে, ২০২৪ | ৯ জ্যৈষ্ঠ, ১৪৩১

সাংবাদিকদের সাথে লালপুরের ইউএনও-ওসির মতবিনিময়

নাটোর প্রতিনিধি :
নাটোরের লালপুরে কর্মরত সাংবাদিকদের সাথে নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শারমিন আখতার এবং ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহম্মেদ মতবিনিময় করেছেন।
বুধবার (১৩ ডিসেম্বর ২০২৩) সন্ধ্যায় ইউএনও শারমিন আখতার নাটোরের লালপুরের ৪০তম ইউএনও হিসেবে যোগদান করে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন।
সিরাজগঞ্জ জেলায় জন্মগ্রহণকারী ৩৩তম বিসিএস (প্রশাসন) এই কর্মকর্তা ২০১৪ সালে চট্টগ্রাম জেলা প্রশাসকের কার্যালয়ে ম্যাজিস্ট্রেট হিসেবে যোগদান করেন। এরপর সহকারী কমিশনার (ভূমি) হিসেবে আগ্রাবাদ সার্কেল চট্টগ্রাম, সিনিয়র সহকারী কমিশনার হিসেবে রাজশাহী জেলা প্রশাসকের কার্যালয় রাজশাহী, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসেবে বাঘা রাজশাহীতে কর্মরত ছিলেন।
২০২৩ সালের ১৩ ডিসেম্বর লালপুর উপজেলা নির্বাহী অফিসার হিসেবে দায়িত্ব গ্রহণ করে তিনি বলেন, ইতিবাচক শক্তিশালী সম্ভাষণ ‘নারী কর্মকর্তা’। অসাধারণ সাধ্য মায়া-মমতা দিয়ে অর্পিত দায়িত্ব পালন করেন। ‘জনসেবার জন্য প্রশাসন’-এই মূলমন্ত্র হৃদয়ে ধারন করে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ভূমিকা রাখার প্রচেষ্টা অব্যাহত থাকবে। চতুর্থ শিল্প-বিপ্লব চ্যালেঞ্জ মোকাবিলায় স্কুলগামী শিক্ষার্থীদের উপযোগী শিক্ষাপ্রতিষ্ঠান কেন্দ্রিক উদ্যোগের পরিকল্পনা রয়েছে। এ জন্য সকলের সহযোগিতা কামনা করেন।
অপর দিকে গত ১০ ডিসেম্বর লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে নাছিম আহম্মেদ যোগদান করেন।
বুধবার রাতে মতবিনিময়কালে ওসি বলেন, এই থানাকে সেবার গ্রহণের আদর্শ স্থান ও অনন্য দৃষ্টান্ত স্থাপনে দৃঢ় প্রতিজ্ঞ। সরকারের কার্যক্রম ও নির্দেশনা বাস্তবায়নে এবং সাধারণ জনগণের নিরাপত্তা নিশ্চিত করতে ভূমিকা পালন করবেন। মাদক, সন্ত্রাস, অবৈধ ইমো ব্যবসা, হ্যাকার নির্মূল, অবৈধভাবে পুকুর খনন ও বালু উত্তোলন বন্ধে যথাযথ পদক্ষেপ নেবেন। এই সব কার্যক্রম সফল করতে রাজনৈতিক ব্যক্তিবর্গ, সাংবাদিক ও সুধিজনদের আন্তরিক সহযোগিতা কামনা করেন।
গত ৭ ডিসেম্বর ২০২৩ এক প্রজ্ঞাপনে রাজশাহীর বাঘা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শারমিন আখতারকে নাটোরের লালপুর উপজেলায় এবং নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহম্মেদকে লালপুর থানায় পদায়ন করা হয়।
অপর দিকে লালপুরের ইউএনও শামীমা সুলতানাকে পাবনা সদর উপজেলায় এবং ওসি মো. উজ্জল হোসেনকে নাটোরের গুরুদাসপুর থানায় বদলি করা হয়েছে।

স্বত্ব: নিবন্ধনকৃত @ প্রাপ্তিপ্রসঙ্গ.কম (২০১৬-২০২৩)
Developed by- .::SHUMANBD::.