বৃহস্পতিবার | ২০ জুন, ২০২৪ | ৬ আষাঢ়, ১৪৩১

নাটোরে ভোটারদের অভয় দিতে রাস্তায় ডিসি-এসপি

নাটোর প্রতিনিধি
ইচ্ছামতো পছন্দের প্রার্থীকে ভোট জনসাধারণকে আশ্বস্ত করছে প্রশাসন। ভয়ভীতি প্রদানকারীর বিরুদ্ধে ব্যবস্থা নিতে তৎপর রয়েছেন। রাস্তায় ঘুরে এভাবে জনসাধারণকে নির্ভয়ে ভোটকেন্দ্রে এসে ভোট দেওয়ার আহ্বান জানায়েছেন ডিসি, এসপি ও র‌্যাবের ক্যাম্প কমান্ডার।
নির্বাচন সংক্রান্ত যে কোনো বিষয়ে পুলিশ, জেলা প্রশাসন বা ৯৯৯ নম্বরে ফোন করে জানানোর আহ্বান জানান। অবশ্যই আইনগত ব্যবস্থা নেওয়ার ব্যাপারে আশ্বাস দিয়ে জনগণের জন্য সুষ্ঠু, নিরপেক্ষ ভোটগ্রহণের জন্য দরজা সবসময় খোলা রয়েছে বলে জানা তাঁরা।
সোমবার (২৫ ডিসেম্বর ২০২৩) নাটোরে জেলা প্রশাসক আবু নাছের ভূঁঞা, পুলিশ সুপার মো. তারিকুল ইসলাম, র‌্যাব-৫ সিপিসি-২ নাটোর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক (সিনিয়র সহকারী পরিচালক) সঞ্চয় কুমার সরকারসহ সরকারের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা শহরের বিভিন্ন এলাকা ঘুরে দেখেন। এ সময় তাঁরা নির্বাচনের পরিবেশ নিয়ে রাস্তায় চলাচলকারী মানুষ, ব্যবসায়ীসহ নানা শ্রেণি ও পেশাজীবির মানুষের সঙ্গে কথা বলেন।
কর্মকর্তারা ভোটারদের বলেন, সরকারি কর্মকর্তা হলেও আমরা দেশের নাগরিক। আমরাও চাই আপনারা আপনাদের পছন্দের প্রার্থীকে ভোট দিন। সুষ্ঠু নির্বাচনী পরিবেশ তৈরি করতে আমরা বদ্ধপরিকর।
নাটোরের জেলা প্রশাসক আবু নাছের ভূঁঞা বলেন, জনগণকে ভোটকেন্দ্রে যেতে এবং একটি গ্রহণযোগ্য নির্বাচন উপহার দিতে আমরা এ ধরনের পদক্ষেপ নিয়েছি।

স্বত্ব: নিবন্ধনকৃত @ প্রাপ্তিপ্রসঙ্গ.কম (২০১৬-২০২৩)
Developed by- .::SHUMANBD::.