বৃহস্পতিবার | ২৩ মে, ২০২৪ | ৯ জ্যৈষ্ঠ, ১৪৩১

লালপুরে রোদ্দুর সচেতন সমাজের ঈদ বাজার বিতরণ

নিজস্ব প্রতিবেদক ।।
নাটোরের লালপুরে রোদ্দুর সচেতন সমাজ স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে অসহায় দুঃস্থদের মাঝে ঈদ বাজার বিতরণ করা হয়েছে।
বুধবার (১০এপ্রিল ২০২৪) সকাল থেকে উপজেলার ঈশ্বরদী ও লালপুর ইউনিয়নের ৩১টি অসহায় দুঃস্থ পরিবারের মাঝে ঈদ বাজার বিতরণ করা হয়।
রোদ্দুর সচেতন সমাজ এর এডমিন ও দৈনিক কালবেলার লালপুর উপজেলা প্রতিনিধি আল আমিন উপস্থিত থেকে অসহায় দুঃস্থ পরিবারের সদস্যদের বাড়ি বাড়ি গিয়ে হাতে তুলে দেন এই ঈদ বাজার। এসময় উপস্থিত ছিলেন এডমিন মিঠু হোসেন, আনিছুর রহমান জনি, সদস্য স্বপন আলী, মেহেদী হাসান হৃদয়, ওয়াশিম আলী, আলীম প্রমুখ।
ঈদ বাজার পেয়ে লালপুরের মাসুম হোসেন কান্নায় ভেঙ্গে পড়েন। তিনি জানান আমার কাছে স্বপ্নের মত লাগছে, আমি আপনাদের প্রতি কৃতজ্ঞ।
অন্য দিকে গৌরীপুরে চায়না বেগম আবেগে অল্পুত হয়ে বলেন, আমি কখনোই চিন্তা করি নাই যে, আমার জন্য কেহ ঈদ বাজার নিয়ে আসবে। সকাল থেকে চিন্তায় ছিলাম কি করে ঈদের বাজার করব। আমার কাছে আজকেই ঈদ মনে হচ্ছে।
লক্ষীপুরের ছকিনা বেওয়া জানান আমার ঈদ বাজারের জন্য কেহ কোন খোজ খবর রাখে নাই, কিন্তু আপনারা আমার ঈদ বাজার করে আমার বাড়িতে এসেছেন, আমি এই ঈদ বাজার পেয়ে অত্যান্ত খুশি।
ঈদ বাজার বিতরণ শেষে এডমিন মিঠু হোসেন ও আনিছুর রহমান জনি জানান ঈদের আনন্দ ভাগাভাগি করতে আমরা সারাদিন অসহায় ও দুঃস্থ পরিবারের সাথে ছিলাম। এই ঈদ আমাদের কাছে জীবনের শ্রেষ্ঠ ঈদ বলে মনে হচ্ছে। এই অসহায় দুঃস্থ পরিবারের পাশে দাঁড়ানোর জন্য যারা রোদ্দুর সচেতন সমাজের কার্যক্রমকে ত্বরাণিত করার উদ্দেশ্য আর্থিকভাবে আমাদেরকে সহযোগিতা করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি, সেই সাথে সবাইকে ঈদের শুভেচ্ছা ঈদ মোবারক।

স্বত্ব: নিবন্ধনকৃত @ প্রাপ্তিপ্রসঙ্গ.কম (২০১৬-২০২৩)
Developed by- .::SHUMANBD::.