মঙ্গলবার | ১৭ সেপ্টেম্বর, ২০২৪ | ২ আশ্বিন, ১৪৩১

‘হিন্দু ভাইয়ের গায়ে একটি ফুলের টোকাও সহ্য করা হবে না’- ডা. রাজন

নাটোর প্রতিনিধি :
নাটোরের লালপুর উপজেলা বিএনপির আহ্বায়ক ও ঢাকা মেডিকেল কলেজ ছাত্র সংসদের সাবেক সহসভাপতি (ভিপি) ডা. ইয়াসির আরশাদ রাজন বলেন, ‘এই মূহুর্ত থেকে আমার কোন হিন্দু ভাইয়ের গায়ে একটি ফুলের টোকাও সহ্য করা হবে না। সে যেই হোক না কেন তাকে কঠিনতম শাস্তি পেতে হবে।’
শুক্রবার (৯ আগস্ট ২০২৪) রাতে লালপুরে গত ৫ আগস্ট হিন্দু সম্প্রদায়ের কয়েকটি বাড়ি ও মন্দিরে দুর্বৃত্তদের হামলার ঘটনায় বিভিন্ন মন্দির পরিদর্শন ও মতবিনিময় সভায় তিনি এ সব কথা বলেন।


উপজেলার বুধপাড়া কালী মন্দিরের সভাপতি শতদল কুমার পালের সভাপতিত্বে মন্দির চত্বরে মতবিনিময় সভায় আরও বক্তব্য রাখেন, বিএনপির কেন্দ্রীয় মানবাধিকার কমিটি ও মিডিয়া সেলের অন্যতম সদস্য অ্যাডভোকেট ফারজানা শারমিন পুতুল, উপজেলা বিএনপির সদস্য-সচিব ও লালপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান হারুনার রশিদ পাপ্পু, গোপালপুর পৌর বিএনপির আহ্বায়ক ও সাবেক পৌর মেয়র নজরুল ইসলাম মোলাম, বিলমাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিদ্দিক আলী মিষ্টু প্রমুখ। এ সময় উপস্থিত ছিলেন বিভিন্ন মন্দির কমিটির সভাপতি সম্পাদকসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।
এছাড়াও উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক হামিদুর রহমান বাবু, লালপুর ইউনিয়ন বিএনপির সভাপতি আশরাফুল ইসলাম লুলু, সাধারণ সম্পাদক রবিউল ইসলাম রবি, ঈশ্বরদী ইউনিয়ন বিএনপির সভাপতি রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আব্দুল আজিজ রঞ্জু, লালপুর উপজেলা যুবদলের আহ্বায়ক আব্দুস সালামসহ লালপুর উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এর আগে বিএনপির নেতৃবৃন্দ মাধবপুর, পালপাড়া ও জৌতদৈবকী গ্রামে হিন্দু কয়েকটি মন্দির পরিদর্শন ও মতবিনিময় সভা এবং হিন্দু ধর্মালম্বীদের কয়েকটি বাড়ি পরিদর্শন করেন।
উল্লেখ্য- গত ৫ আগস্ট সন্ধ্যা রাতে দুর্বৃত্তরা উপজেলা পূজা উদ্যাপন পরিষদ ও জোতদৈবকী শিব মন্দির কমিটির সভাপতি শিক্ষক দ্বীপেন্দ্রনাথ সাহা, নরেশ চন্দ্র সাহা ও প্রতিবেশী শিমুল সরকার বাড়িতে এবং মাধবপুর পালপাড়ায় দ্বীগেন্দ্রনাথ পাল ও রণেন্দ্রনাথ পালের বাড়িতে হামলার ঘটনা ঘটে।

স্বত্ব: নিবন্ধনকৃত @ প্রাপ্তিপ্রসঙ্গ.কম (২০১৬-২০২৩)
Developed by- .::SHUMANBD::.