মঙ্গলবার | ১৭ সেপ্টেম্বর, ২০২৪ | ২ আশ্বিন, ১৪৩১

মন্দির পরিদর্শনে বিএনপির সহদপ্তর সম্পাদক টিপু

নাটোর প্রতিনিধি :
বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-দপ্তর সম্পাদক তাইফুল ইসলাম টিপু নাটোরের লালপুরের বিভিন্ন মন্দির পরিদর্শন ও মতবিনিময় করেছেন।
রোববার (১১ আগস্ট ২০২৪) তিনি লালপুর উপজেলার মাধবপুর, পালপাড়া, জৌতদৈবকী গ্রামের সনাতন ধর্মাবলম্বীদের খোঁজ খবর ও বুধপাড়া কালি মন্দির পরিদর্শন করেন।
এ সময় উপস্থিত ছিলেন, বুধপাড়া মন্দিরের সভাপতি শ্রী শতদল কুমার পাল, সাধারণ সম্পাদক আনন্দ মোহন সাহা, আশীষ কুমার সরকার সুইট, জোতদৈবকী শিব মন্দির কমিটি ও উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি সভাপতি দ্বীপেন্দ্রনাথ সাহা, মাধবপুর কালী মন্দির কমিটির সভাপতি অসিত কুমার সাহা, সাধারণ সম্পাদক বিমল কুমার কুন্ডু প্রমুখ।


বক্তব্যে তাইফুল ইসলাম টিপু বলেন, ‘সকল ধর্ম-বর্ণ নির্বিশেষে আমরা সবাই এক পরিবার। সংখ্যালঘু নয় আপনারা আমার পরিবারের সদস্য। আমরা সবাই একসাথে বসবাস করতে চাই। এই এলাকায় অনেকে শিক্ষক আছেন, যারা আমার শিক্ষক ছিলেন। কেউ আমার মামা, কেউ আমার ভাগ্নে। আমরা হিন্দু মুসলিম সবাই একসাথে সোহার্দ্যপূর্ণভাবে বসবাস করবো। সন্ত্রাসীদের ষড়যন্ত্র থেকে রক্ষা পেতে আমরা সবাই সজাগ থাকবো। প্রয়োজনে যে কোনো সমস্যায় আমাকে ফোন দিবেন, যোগাযোগ রক্ষা করবেন, সকল সমস্যার সমাধানে পাশে থাকবো ইনশাল্লাহ।’
এ সময় উপস্থিত ছিলেন, গোপালপুর পৌর বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম রানা, উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক নাজির উদ্দিন বাবু, ফিরোজ হোসেন মিল্টন, গোপালপুর পৌর যুবদলের ভারপ্রাপ্ত আহ্বায়ক আবুল খায়ের (এ কে), লালপুর ইউনিয়ন যুবদলের সাবেক সভাপতি এজাজুল হক বাচ্চুসহ ছাত্রদল, যুবদল ও সহযোগি সংগঠনের নেতাকর্মী।
একই দিনে বাগাতিপাড়ার দয়ারামপুরে শান্তি ও সংহতি সমাবেশে প্রধান অতিথি ছিলেন তাইফুল ইসলাম টিপু। দয়ারামপুর নতুন ব্রীজ রোড মানিক কুণ্ড মার্কেটের সামনে সমাবেশে বিশেষ অতিথি ছিলেন, বাগাতিপাড়া উপজেলা বিএনপি সিনিয়র যুগ্ম আহ্বায়ক ও পৌরসভার মেয়র এ কে এম শরিফুল ইসলাম লেলিন, বাগাতিপাড়া উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি মো. শামীম সরদার, সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. আনসার আলী সরকারসহ উপজেলা বিএনপি, যুবদল, ছাত্রদল ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

স্বত্ব: নিবন্ধনকৃত @ প্রাপ্তিপ্রসঙ্গ.কম (২০১৬-২০২৩)
Developed by- .::SHUMANBD::.