মঙ্গলবার | ১৭ সেপ্টেম্বর, ২০২৪ | ২ আশ্বিন, ১৪৩১

বিশৃঙ্খলাকারী আমার ভাই হলেও তাকে আইন শৃঙ্খলা বাহিনীর হাতে তুলে দিন

লালপুর (নাটোর) প্রতিনিধি
“সন্ত্রাসী, নৈরাজ্য ও বিশৃঙ্খলাকারী আমার ভাই হলেও  তাকে আইন শৃঙ্খলা বাহিনীর হাতে তুলে দিন”।
নাটোরের লালপুরে ছাত্রজনতার রক্তস্নাত অভ্যুথান পরবর্তী পরিস্থিতিতে আইন শৃঙ্খলা রক্ষা করা, মানুষে জান-মালের উপর আক্রোমন প্রতিহত করা ও আওয়ামী অনুপ্রবেশকারীদের অরাজকতা সৃষ্টি করার চেষ্টাকে রুখে দেওয়ার লক্ষে লালপুর উপজেলার দুড়দুড়ীয়া ইউনিয়ন বিএনপির উদ্যোগে শান্তি ও সম্প্রীতি সমাবেশে প্রধান অতিথি হিসাবে বক্তব্যে লালপুর উপজেলা বিএনপির আহ্বায়ক ও ঢাকা মেডিকেল কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি ডাঃ ইয়াসির আরশাদ রাজন এ কথা বলেন।
বুধবার  (২১ আগস্ট-২০২৪) বিকেলে উপজেলার ভেল্লাবাড়িয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে দুড়দুড়ীয়া ইউনিয়ন বিএনপির সভাপতি তাহমিদুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল মান্নানের সঞ্চালনায় সমাবেশে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন লালপুর উপজেলা বিএনপির আহ্বায়ক, ঢাকা মেডিকেল কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি,  সাবেক যুব ও ক্রিড়া প্রতিমন্ত্রী মরহুম ফজলুর রহমান পটলের পুত্র ডাঃ ইয়াসির আরশাদ রাজন।
আরো বক্তব্য রাখেন, লালপুর উপজেলা বিএনপির সদস্য সচিব ও লালপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান হারুনর রশিদ পাপ্পু, বিলমাড়িয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সিদ্দিক আলী মিষ্টু, উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক গোলাম মোস্তফা নান্নু, হামিদুর রহমান বাবু,  উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক আশিকুর রহমান আকাশ প্রমুখ।
এসময় উপস্থিত ছিলেন, গোপালপুর পৌর বিএনপির সদস্য সচিব জিল্লুর রহমান,
 লালপুর উপজেলা যুগ্ম আহ্বায়ক আশরাফুল আলম লুলু, শামসুন্নাহার পারুল, উপজেলা যুব দলের আহ্বায়ক আব্দুস সালাম প্রমুখ।
এছাড়াও বিএনপি, যুবদল, ছাত্র দল সহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। সমাবেশে
বিপুল সংখ্যক নারী পুরুষ অংশগ্রহণ করেন। শেষে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহতদের আত্মার মাগফেরাত ও আহতদের সুস্থতা কামনায় বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

স্বত্ব: নিবন্ধনকৃত @ প্রাপ্তিপ্রসঙ্গ.কম (২০১৬-২০২৩)
Developed by- .::SHUMANBD::.