শুক্রবার | ১৮ অক্টোবর, ২০২৪ | ২ কার্তিক, ১৪৩১

বিশ্ব শিক্ষক দিবস উদযাপনে প্রস্তুতি সভা

নাটোর প্রতিনিধি :
নাটোরের লালপুরে আগামী ৫ অক্টোবর ‘বিশ্ব শিক্ষক দিবস’ উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (১ অক্টোবর ২০২৪) উপজেলা শিক্ষা কমিটির আহবায়ক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মেহেদী হাসানের সভাপতিত্বে তাঁর কার্যালয়ে এ সভায় সদস্য সচিব হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. ওয়াজেদ আলী মৃধা।
উপস্থিত ছিলেন, উপজেলা শিক্ষা কমিটির সদস্য- একাডেমিক সুপারভাইজার সা’দ আহমাদ শিবলী, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মো. ফাইজুল ইসলাম, গোপালপুর ডিগ্রী কলেজের অধ্যক্ষ মো. বাবুল আকতার, মাজার শরীফ টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট উইমেন্স কলেজের অধ্যক্ষ ইমাম হাসান মুক্তি, রায়পুর জাফরিয়া আলিম মাদ্রসা অধ্যক্ষ মো. আব্দুল করিম, নর্থ বেঙ্গল সুগার মিলস্ হাইস্কুলের প্রধান শিক্ষক মো. গাওছুল আজম, লালপুর ডিগ্রী কলেজ সাবেক অধ্যক্ষ মো. আব্দুল মান্নান, গালর্স গাইড কমিশনার মোত্তাকিয়া মোসলেমা।
সভায় জানানো হয়, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের (সেবা শাখা) আয়োজনে জাতি গঠনে শিক্ষকের অবদানের স্বীকৃতি স্বরূপ তাঁদের সম্মাননা জানানোর মাধ্যমে সকল শিক্ষককে উৎসাহিত ও অনুপ্রাণিত করার লক্ষ্যে সারা বিশ্বের সাথে সঙ্গতি রেখে প্রতি বছর ৫ অক্টোবর বিশ্ব শিক্ষক দিবস উদযাপন করা হয়। এ উপলক্ষে শোভাযাত্রা ও উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হবে।
দেশের সকল উপজেলা, জেলা ও জাতীয় পর্যায়ে বিশ্ব শিক্ষক দিবস উদযাপন করা হবে। প্রাথমিক, মাধ্যমিক, কলেজ, মাদ্রাসা, কারিগরি, সকল সাধারণ বিশ্ববিদ্যালয়, চিকিৎসা মহাবিদ্যালয়/বিশ্ববিদ্যালয়, প্রকৌশল বিশ্ববিদ্যালয়, বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এবং কৃষি বিশ্ববিদ্যালয়সহ সকল শিক্ষা প্রতিষ্ঠানে একযোগে এ দিবসটি উদযাপন করা হবে।

স্বত্ব: নিবন্ধনকৃত @ প্রাপ্তিপ্রসঙ্গ.কম (২০১৬-২০২৩)
Developed by- .::SHUMANBD::.