সোমবার | ২৬ ফেব্রুয়ারি, ২০২৪ | ১৩ ফাল্গুন, ১৪৩০

এমিরেটস কেবিন ক্রুদের জন্য এক্সকুসিভ বিউটি হাব উদ্বোধন করেছে

স্বপন কুমার কুন্ডু, বিশেষ প্রতিনিধি:
এমিরেটস আইকনিক বিউটি ব্র্যান্ড ডিওর এবং টেকসই হেয়ার কেয়ার ব্র্যান্ড ডেভিনসের সহযোগিতায় এমিরেটস হেডকোয়ার্টার দুবাইতে কেবিন ক্রুদের জন্য একটি বেসপোক বিউটি হাব উদ্বোধন করেছে। এমিরেটস কেবিন ক্রুদের জন্য একচেটিয়া এবং নিমগ্ন সৌন্দর্যের অভিজ্ঞতা দেওয়ার জন্য এ ডিজাইন করা হয়েছে।
জানা গেছে, বিশ্বমানের এমিরেটস কেবিন ক্রু অভিজ্ঞতায় বিনিয়োগ অব্যাহত রাখার অংশ হিসেবে, ‘দ্য এমিরেটস বিউটি হাব’ সপ্তাহে ৭ দিন খোলা থাকে দুবাই ভিত্তিক ১৮,০০০ এরও বেশি কেবিন ক্রুকে সেবা দেয়। বিউটি হাব পরামর্শদাতাদের একটি দলের সাথে কেবিন ক্রুদের সংযোগ করার জন্য একটি উষ্ণ এবং স্বাগত জানানোর জায়গা অফার করবে। এমিরেটস কেবিন ক্রু মেক-আপ অ্যাপ্লিকেশন টিপস, পুষ্টি, ফিটনেস, স্কিন কেয়ার, হেয়ার কেয়ার এবং পুরুষ ও মহিলাদের সাজসজ্জার সর্বোত্তম অনুশীলনের বিষয়ে বিশেষজ্ঞের সুপারিশ পেতে পরামর্শদাতাদের সাথে ব্যক্তিগত অ্যাপয়েন্টমেন্ট বুক করতে সক্ষম হবে। এমিরেটস বিউটি হাবের পরামর্শদাতারা Dior এবং Davines থেকে বিশেষ প্রশিক্ষণ পেয়েছেন এবং বিভিন্ন ব্যাকগ্রাউন্ড থেকে এসেছেন, যার মধ্যে প্রাক্তন কেবিন ক্রুদের অভিজ্ঞতা এবং সুস্থতা, পুষ্টি এবং কসমেটোলজিতে ভূমিকা রয়েছে৷ Dior এবং Davines পণ্যগুলি বিউটি হাবে প্রদর্শনের জন্য একচেটিয়াভাবে ব্যবহার করা হবে৷
এমিরেটস ৮৫টি দেশে কেবিন ক্রুদের সাথে ১৫০ টিরও বেশি শহরে ফ্লাইটে ভ্রমণ করার সময় অবিরাম নতুন অ্যাডভেঞ্চার উপভোগ করে। বিভিন্ন শিক্ষার অভিজ্ঞতার অ্যাক্সেস থাকার ফলে কেবিন ক্রু তাদের নেতৃত্বের গুণাবলী বিকাশ করতে সক্ষম করে, এমিরেটস সিগনেচার মোমেন্টস এর মাধ্যমে আতিথেয়তা এবং ব্যতিক্রমী পরিসেবার বুকে পরিণত হয় এবং একটি আইকনিক ব্র্যান্ডের বিশ্ব-স্বীকৃত প্রতীক।
এমিরেটস বর্তমানে সারা বিশ্ব থেকে সক্রিয় ভাবে কেবিন ক্রু নিয়োগ করছে।

স্বত্ব: নিবন্ধনকৃত @ প্রাপ্তিপ্রসঙ্গ.কম (২০১৬-২০২৩)
Developed by- .::SHUMANBD::.