শুক্রবার | ১৮ অক্টোবর, ২০২৪ | ২ কার্তিক, ১৪৩১

শেখ হাসিনা বাংলাদেশের মানুষের সাথে বেইমানি করে পালিয়ে গেছেন-টিপু

নাটোর প্রতিনিধি :
বিএনপির নির্বাহী কমিটির সহ-দপ্তর সম্পাদক এ্যাড. তাইফুল ইসলাম টিপু বলেছেন, ‘আগামী দিনে বাংলাদেশ রাষ্ট্র চালাবেন তারেক রহমান। অল্প কিছু দিনের মধ্যে তিনি দেশে ফিরে আসবেন। তারেক রহমান লন্ডনে চিকিৎসার পাশাপাশি দেশের জনগণের নিয়মিত খোঁজ-খবর রাখছেন। বেগম খালেদা জিয়া মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন, তারপরেও বাংলাদেশ থেকে পালিয়ে যাননি। একটি দলের প্রধান শেখ হাসিনা, তিনি কর্মীদের রেখে পালিয়ে গেছেন। হাসিনা বাংলাদেশের মানুষের সাথে বেইমানি করেছেন, কর্মীদের সাথে বেইমানি করেছেন। সেই নেত্রী তাঁর প্রেতাত্মা দিয়ে বাংলাদেশের বিরুদ্ধে আবার ষড়যন্ত্র চালাচ্ছেন। সেই জন্য সকলকে সজাগ থাকতে হবে।’
বুধবার (৯ অক্টোবর ২০২৪) বিকেলে নাটোরের লালপুরের বিলমাড়ীয়া বালিকা উচ্চ বিদ্যালয় চত্বরে বিলমাড়ীয়া ইউনিয়ন বিএনপি, যুবদল ও ছাত্রদলের আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপির নির্বাহী কমিটির সহ-দপ্তর সম্পাদক এ্যাড. তাইফুল ইসলাম টিপু।


বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) গণসমাবেশকে কেন্দ্র করে হাজারো জনতার ঢল নামে। গুড়ি গুড়ি বৃষ্টি উপেক্ষা করে লালপুর ও বাগাতিপাড়া উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে গণসমাবেশে যোগ দেন নেতাকর্মীরা। স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে ওঠে পুরো এলাকা। ধানের শীষ প্রতীক ও জাতীয় পতাকা হাতে নিয়ে মিছিলে উল্লাসে মেতে উঠেন তারা।
বিলমাড়ীয়া ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিনের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, লালপুর থানা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক ওয়াহেদুজ্জামান সরকার, গোপালপুর পৌর বিএনপির সিনিয়র যুগ্মআহবায়ক সাইফুল ইসলাম রানা, লালপুর থানা বিএনপির সাবেক দপ্তর সম্পাদক আমিনুল হক টমি, লালপুর ইউনিয়ন যুবদলের সাবেক সাধারণ সম্পাদক এজাজুল হক বাচ্চু প্রমুখ।
লালপুর থানা যুবদলের যুগ্ম আহবায়ক নাজির উদ্দিন বাবুর সঞ্চালনায় এতে উপস্থিত ছিলেন লালপুর থানা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল হাই নান্নু, গোপালপুর পৌর যুবদলের আহবায়ক আবুল খায়ের (এ কে), লালপুর থানা যুবদলের যুগ্মআহ্বায়ক ফিরোজ হোসেন মিল্টন, লালপুর থানা যুবদলের সদস্য আমিনুল হক বুদু প্রমুখ। এছাড়াও সহযোগী সংগঠনের নেতা-কর্মী উপস্থিত ছিলেন।
হিন্দু সম্প্রদায়ের দুর্গাপূজা উদযাপনে নেতা-কর্মীদের সর্বাত্মক সহযোগিতার আহ্বান জানিয়ে টিপু বলেন, ধর্ম যার যার দেশটা আমাদের সকলের। সবার সাথে সম্প্রীতি নিয়ে চলতে হবে। আমি আপনাদের সন্তান, আগামী দিনে লালপুর-বাগাতিপাড়ার মানুষের জন্য আমি কাজ করতে চাই, এজন্য আপনাদের সর্বাত্মক সহযোগিতা প্রয়োজন। লালপুর-বাগাতিপাড়ার উন্নয়নে বিশেষ ভূমিকা রাখার প্রত্যাশা ব্যক্ত করেন। পরে সন্ধ্যায় তিনি বিলমাড়ীয়ায় একটি পূজা মণ্ডপ পরিদর্শন করেন।

স্বত্ব: নিবন্ধনকৃত @ প্রাপ্তিপ্রসঙ্গ.কম (২০১৬-২০২৩)
Developed by- .::SHUMANBD::.