মঙ্গলবার | ৫ মার্চ, ২০২৪ | ২১ ফাল্গুন, ১৪৩০

এমপি কালামকে বাগাতিপাড়া স্মার্ট প্রেসক্লাবের সংবর্ধনা

নাটোর প্রতিনিধি :
৫৮ নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের নব-নির্বাচিত সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা অ্যাড. আবুল কালাম আজাদকে সংবর্ধনা দিয়েছে বাগাতিপাড়া স্মার্ট প্রেসক্লাব।
মঙ্গলবার (২৩ জানুয়ারি ২০২৪) দুপুরে উপজেলা পরিষদ চত্বরে বিআরডিবি হলরুমে বাগাতিপাড়া স্মার্ট প্রেসক্লাবের সদস্যরা এমপিকে ফুলের তোড়া দিয়ে বরণ, উত্তরীয় এবং ব্যাচ পরানো শেষে সংবর্ধনা ক্রেস্ট প্রদান করেন। পরে সেখানে উপস্থিত সকল অতিথিদের ফুল দিয়ে বরণ করা হয়।


স্মার্ট প্রেসক্লাবের সভাপতি আল আফতাব খান সুইটের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম মাসুমের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দ্বিতীয় বারের মতো নির্বাচিত সংসদ সদস্য, নাটোর জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও বীর মুক্তিযোদ্ধা এ্যাড. আবুল কালাম আজাদ।
নির্বাচনকালীন সময়ে সঠিক সংবাদ পরিবেশন করে সহায়তার জন্য সাংবাদিকদের ধন্যবাদ জানান এবং আগামী দিনগুলো সবাইকে তার পাশে থাকার আহবান জানান নব-নির্বাচিত এমপি।
এ সময় আরও বক্তব্য রাখেন, বাগাতিপাড়া পৌর মেয়র শরিফুল ইসলাম লেলিন, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল হাদি, মহিলা ভাইস চেয়ারম্যান খোদিজা বেগম শাপলা, প্রথম আলোর নাটোর জেলা প্রতিনিধি এ্যাড. মুক্তার হোসেন, নাটোর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এবং যমুনা টেলিভিশনের সিনিয়র করেসপন্ডেন্ট নাজমুল হাসান, দৈনিক প্রাপ্তি প্রসঙ্গ পত্রিকার সম্পাদক অধ্যক্ষ ইমাম হাসান মুক্তি প্রমুখ। এ সময় উপস্থিত ছিলেন উপজেলার বিভিন্ন দপ্তরের প্রধান, রাজনৈতিক নেতৃবৃন্দ এবং সাংবাদিকগণ।

স্বত্ব: নিবন্ধনকৃত @ প্রাপ্তিপ্রসঙ্গ.কম (২০১৬-২০২৩)
Developed by- .::SHUMANBD::.