রবিবার | ১৬ জুন, ২০২৪ | ২ আষাঢ়, ১৪৩১

গুরুদাসপুরে ছুরিকাঘাতে নিহত ১

গুরুদাসপুর প্রতিনিধি ।।

নাটোরের গুরুদাসপুরে জমি নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে মনোয়ার হোসেন নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এ ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ।বৃ

হস্পতিবার (২৩ মে)বিকেলে উপজেলার বিয়াঘাট ইউনিয়নের কুমারখালী গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানাযায়, বিকেল সাড়ে ৪টার দিকে কুমারখালী গ্রামের মোল্লা বাড়ির সামনে মনোয়ারকে গুরুতর আহত অবস্থায় পড়ে থাকতে দেখে স্থানীয়রা তাকে উদ্ধার করে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মনোয়ারকে মৃত ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক রাজিব হোসেন বলেন, বুকের বামপাশে ধারালো অস্ত্রের আঘাতে অতিরিক্ত রক্ত ক্ষরণে মারা গেছেন মনোয়ার। এঘটনায় আব্দুল মমিন নামের আরো একজনের মাথায়ও ধারালো অস্ত্রের জখম রয়েছে।

নিহত মনোয়ারের ছোট ভাই আব্দুল মমিন বলেন, জমি নিয়ে প্রতিবেশি আশরাফুলদের সঙ্গে বিরোধ চলছিল। বিরোধপূর্ণ ওই চার শতাংশ জমিতে তাদের ঘরবাড়ি রয়েছে। প্রতিপক্ষরা মামলায় হেরে গিয়ে আমাদের ওপর ক্ষিপ্ত ছিলেন। এরই জের ধরে আশরাফুলের ছেলে হায়দার অর্তকিতভাবে আমার ভাই মনোয়ারের ওপর হামলা চালান। এ সময় হায়দার আমার ভাই মনোয়ারের বুকের বাম পাশে ছুরিকাঘাত করেন। তারপর সারা শরীরে কুপিয়ে জখম করেন। আমি এগিয়ে গেলে আমাকেও ছুরিকাঘাত করা হয়।

নিহতের পিতা আব্দুস সালাম বলেন, যে জমি নিয়ে প্রতিপক্ষ আশরাফুলদের সঙ্গে দ্বন্দ্ব চলছে, সেটি আমার পৈতৃক সম্পত্তি। জোরপূর্বক দখল করতে না পেরে আমার দুই সন্তানকে কুপিয়ে হত্যাচেষ্টা করে। এতে আমার ছোট ছেলে মমিন বেঁচে গেলেও মারা গেছেন বড় ছেলে মনোয়ার। আমি ছেলে হত্যার বিচার চাই।গুরুদাসপুর থানার উপপরিদর্শক (এসআই) আবুল কালাম আজাদ বিষয়টি নিশ্চিত করে বলেন, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তার করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

স্বত্ব: নিবন্ধনকৃত @ প্রাপ্তিপ্রসঙ্গ.কম (২০১৬-২০২৩)
Developed by- .::SHUMANBD::.