মঙ্গলবার | ৫ মার্চ, ২০২৪ | ২১ ফাল্গুন, ১৪৩০

আ.লীগ নেতা ওসমান গনির রুহের মাগফিরাত কামনায় দোয়া

লালপুর (নাটোর) প্রতিনিধি
নাটোরের লালপুরে কুপিয়ে ও হাত পায়ের রগ কেটে হত্যা করা আওয়ামী লীগ নেতা ওসমান গনির রুহের মাগফিরাত কামনায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (২০ অক্টোবর ২০২৩) উপজেলার কদিমচিলান ইউনিয়নের ডাঙ্গাচিলান গ্রামে নিহতের বাড়িতে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ৫৮ নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল।
কদিমচিলান ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. শফিকুল ইসলাম শফির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. মাজেদুল ইসলাম মাজেদের সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন, নাটোর জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক অধ্যক্ষ বাবুল আকতার, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আ স ম মাহমুদুল হক মুকুল, যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম জয়, সাবেক সহদপ্তর সম্পাদক মো. আফজালুর রহমান, সাবেক সদস্য মো. কামরুজ্জামান লাভলু, নাটোর জেলা পরিষদ সাবেক সদস্যবদিউজ্জামান বদর, এবি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান গোলাম মোস্তফা আসলাম, কদিমচিলান ইউপি চেয়ারম্যান মো. আনছারুল ইসলাম প্রমুখ।
উল্লেখ্য, নাটোরের লালপুরে কদিমচিলান ইউনিয়নের ডাঙ্গাচিলান গ্রামে আওয়ামী লীগ নেতা ওসমান গণি প্রামাণিককে (৪৫) হাত ও পায়ের রগ কেটে গত ৩ সেপ্টেম্বর হত্যা করা হয়।
তিনি ডাঙ্গাপাড়া চিলান গ্রামের মৃত আখের আলীর ছেলে, কদিমচিলান ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কদিমচিলান ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা আব্দুর রাজ্জাক মৃধা হত্যা মামলার ১নং আসামি ছিলেন।
এর আগে কদিমচিলান ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মৃধা ১৪ জানুয়ারি বিকেলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। গত ১ জানুয়ারি বেলা তিনটার দিকে উপজেলার ডাঙ্গাপারা চিলান এলাকায় সন্ত্রাসীরা তাঁকে কুপিয়ে জখম করে ফেলে রেখে যায়। আহত অবস্থায় তাঁকে উদ্ধার করে প্রথমে বনপাড়া আমিনা হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়।

স্বত্ব: নিবন্ধনকৃত @ প্রাপ্তিপ্রসঙ্গ.কম (২০১৬-২০২৩)
Developed by- .::SHUMANBD::.