রবিবার | ১৬ জুন, ২০২৪ | ২ আষাঢ়, ১৪৩১

ছাত্রলীগ নেতার মাদক সেবনের ছবি ভাইরাল

লালপুর (নাটোর) প্রতিনিধি
নাটোরের লালপুরের আব্দুলপুর সরকারি কলেজ শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জিসানুর জামানের মাদকের আসরের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। এ নিয়ে সংগঠনটির নেতা-কর্মী ও সাধারণ শিক্ষার্থীদের মাঝে সমালোচনার সৃষ্টি হয়েছে। নিজেদের প্রোফাইলে ছবিটি পোস্ট করে অনেকেই নানা প্রতিক্রিয়া জানাচ্ছেন।
শুক্রবার (২০ অক্টোবর ২০২৩) সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া ৪টি ছবিতে দেখা যায়, একটি আবদ্ধ ঘরে বসে মাদক সেবনের আসরে ‘গাঁজা ও মদ’ সেবনের জন্য প্রস্তুত করছেন মাদকসেবীরা। সেখানে ছাত্রলীগ নেতা জিসান চানাচুর নিয়ে সঙ্গ দিচ্ছেন। তবে এই ছবি কত দিন আগে ধারণ করা হয়েছে তা কেউ নিশ্চিত করতে পারেনি।
জানা যায়, জিসানুর জামান উপজেলার সালামপুর গ্রামের জিল্লুর রহমান ছেলে ও আব্দুলপুর সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি পদ প্রত্যাশী।
এ বিষয়ে নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ছাত্রলীগ নেতা জানান, এমন কর্মকান্ড ঐতিহ্যবাহী সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের সুনাম ক্ষুন্ন করেছে। এসব বিতর্কিত নেতাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়ার দাবি জানান।
এ বিষয়ে অভিযুক্ত ছাত্রলীগ নেতা জিসানুর জামান বলেন, আমি রাজনীতি করার কারণে বিভিন্ন জায়গায় যেতে হয়, সেখানেও গিয়েছিলাম সত্যি তবে আমি কোন গাঁজা খায়নি। এমনকি আমি সিগারেটেও খায় না। আমার ডোপ টেস্ট করলে তার প্রমাণ পাওয়া যাবে। পরিকল্পিতভাবে আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে।
গোপালপুর পৌর ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক ফয়সাল তৌহিদ তরঙ্গ সঠিক তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়ে বলেন, ছাত্রলীগ কখনো মাদককে সমর্থন করে না। ছাত্রলীগে কোনো মাদকসেবী ও সন্ত্রাসীর স্থান নেই।
নাটোর জেলা ছাত্রলীগের সভাপতি ফরহাদ বিন আজিজ বলেন, এ বিষয়ে দ্রুত একটি তদন্ত কমিটি করা হবে। ঘটনার সত্যতা পাওয়া গেলে তার বিরুদ্ধের নিয়ম অনুযায়ী সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।
নাটোর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও লালপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. ইসাহাক আলী ছবিটি দেখার বিষয় নিশ্চিত করে বলেন, সংগঠনবিরোধী এ ধরনের কর্মকাণ্ড তদন্ত করে সত্যতা পাওয়া গেলে ব্যবস্থা গ্রহণ করা হবে।

স্বত্ব: নিবন্ধনকৃত @ প্রাপ্তিপ্রসঙ্গ.কম (২০১৬-২০২৩)
Developed by- .::SHUMANBD::.