মঙ্গলবার | ৫ মার্চ, ২০২৪ | ২১ ফাল্গুন, ১৪৩০

রাজশাহীর মাঠ জয় জাগরনীর

ডা. আহমেদ রিজভী :
এবার রাজশাহীর ইসলামী ব্যাংক মেডিকেল কলেজ মাঠ জয় করলো লালপুরের জাগরনী স্পোটিং ক্লাব।
শুক্রবার (১২ জানুয়ারি ২০২৪) চ্যাম্পিয়নস ট্রফি ২০২৪-এর খেলায় ইসলামী ব্যাংক মেডিকেল কলেজ, রাজশাহীর মাঠে ইসলামী ব্যাংক ওয়ারিয়র্স বনাম জাগরনী স্পোর্টিং ক্লাবের মধ্যকার খেলায় জাগরনী স্পোর্টিং ক্লাব ১০২ রানের বিশাল ব্যবধানে জয় লাভ করে। খেলায় ৫ উইকেট ও ১৪ রান করে জাগরনীর রনি ম্যান অফ দ্য ম্যাচ হওয়ার গৌরব অর্জন করেন।
খেলায় টসে জিতে জাগরনীর হয়ে রিজভী প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন। নির্ধারিত ১৬ ওভারে জাগরনী ১৭৯ রান সংগ্রহ করে ৫ উইকেট হারিয়ে। শাকিল ৫৮, আসিফ ৩৮, রনি ১৪ রান করেন। ইমন, শরিফ, সাজ্জাদ ১টি করে উইকেট লাভ করেন। ১৮০ রানের জবাবে ব্যাট করতে নেমে শুভ দারুন এক সূচনা এনে দিলেও ইশতিয়াক, রাব্বী, মাহমুদ নামের প্রতি সুবিচার করতে পারেন নাই। ফলে ৯ উইকেটে ৭৭ রানেই থেমে যায় ওয়ারিয়র্স এর ইনিংস। দারুন এক ১০২ রানের জয় তুলে নেয় জাগরনী।
নতুন বছরের এই দাপুটে জয়, সেটা আবার রাজশাহী বিভাগীয় শহরের মাঠে, তাই এই জয়ে জাগরনীর সবাই দারুন উচ্ছ্বসিত। এর আগে ২০২২ সালে জাগরনী স্পোর্টিং ক্লাব আশিয়ান মেডিকেল কলেজ, ঢাকাতেও দারুন এক জয় তুলে নিয়েছিল। ম্যাচের পরে পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে ক্লাব টিকে আরও সামনে এগিয়ে নিতে আহ্বান জানান জাগরনীর দুইজন সম্মানিত উপদেষ্টা, রাজশাহীর স্বনামধন্য গাইনী ও প্রসূতি বিদ্যা চিকিৎসক ডা. তাহসিনা শামীম তাসু ও শিরোইল উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মো. রেজাউর রহমান খান। তারা সব সময় জাগরনীর পাশে থাকবেন এই প্রতিশ্রুতি দেন সবাইকে। পরে ক্লাবের পক্ষ থেকে ডা. তাহসিনা শামীম তাসু ও মো. রেজাউর রহমান খানকে সম্মাননা স্মারক তুলে দেন যথাক্রমে জাগরনীর ক্যাপ্টেন আরাফাত লিপু ও দলের সিনিয়র প্লেয়ার আসিফ।

* ডা. আহমেদ রিজভী: সহকারী রেজিস্টার, রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল, রাজশাহী

স্বত্ব: নিবন্ধনকৃত @ প্রাপ্তিপ্রসঙ্গ.কম (২০১৬-২০২৩)
Developed by- .::SHUMANBD::.