রবিবার | ১৬ জুন, ২০২৪ | ২ আষাঢ়, ১৪৩১

লালপুরের মোহরকয়া কলেজে আইসিটি ভবন উদ্বোধন ও সংবর্ধনা

লালপুর (নাটোর) প্রতিনিধি :
নাটোরের লালপুরে মোহরকয়া কলেজে আইসিটি ভবন উদ্বোধন ও ৫৮ নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) দ্বিতীয় বারের মতো নির্বাচিত সংসদ সদস্য, নাটোর জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও বীর মুক্তিযোদ্ধা এ্যাড. আবুল কালাম আজাদকে সংবর্ধনা দেওয়া হয়েছে।
বৃহস্পতিবার (২৫ জানুয়ারি ২০২৪) উপজেলার মোহরকয়া ডিগ্রি (পাস ও অনার্স) কলেজের উদ্যোগে প্রতিষ্ঠান প্রাঙ্গনে এ সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন এ্যাড. আবুল কালাম আজাদ।


কলেজের অধ্যক্ষ ড. মো. ইসমত হোসেনের সভাপতিত্বে ও অধ্যাপক আমজাদ হোসেনের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. ইসাহাক আলী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু, বিলমাড়িয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. ছিদ্দিক আলী মিষ্টু, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান লাবনী সুলতানাসহ বিভিন্ন প্রতিষ্ঠান প্রধান, শিক্ষক-শিক্ষার্থী, রাজনৈতিক নেতৃবৃন্দ ও সুধীজন।
এ সময় প্রধান অতিথি এ্যাড. আবুল কালাম আজাদ বলেন, আগামী ১ বছরের মধ্যে বিলামাড়িয়া এলাকার সকল রাস্তা পাকা করা হবে। তিনি বলেন, যারা ইমু হ্যাকিং করে প্রতারণা করে তারা অনেক মেধাবী। কিন্তু তারা তাদের মেধাকে খারাপ কাজে লাগিয়ে আমার লালপুরের সম্মানহানি করছে। যে কারণেই তারা এটি করুক, তারা এই কাজ বন্ধ করে তওবা করলে আমি তাদের চাকরি দেবো। তাদের বিরুদ্ধে কোনো মামলা হবে না, তাদেরকে গ্রেপ্তার করা হবে না। এই এলাকার ইমু হ্যাকার চক্র যদি প্রশাসনের নিকট আত্মসমর্পণ করে ইমো হ্যাক বা প্রতারণা বাদ দেয় তাহলে আমি এই সংক্রান্ত বিরোধ মামলা থেকে অব্যবহিতসহ সবার চাকরির ব্যবস্থা করে দিব ইনশাআল্লাহ।

স্বত্ব: নিবন্ধনকৃত @ প্রাপ্তিপ্রসঙ্গ.কম (২০১৬-২০২৩)
Developed by- .::SHUMANBD::.