সোমবার | ২২ এপ্রিল, ২০২৪ | ৯ বৈশাখ, ১৪৩১

বাউয়েট ক্যাম্পাসে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস ২০২৪ উদযাপন

কাদিরাবাদ, নাটোর:

বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি (বাউয়েট) এর ক্যাম্পাসে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মদিবস ও জাতীয় শিশু দিবস ২০২৪ উদ্যাপন উপলক্ষে ক্যাম্পাসে বিভিন্ন কর্মসূচি পালন করা হয়।
গত (১৭ মার্চ ২০২৪) সকাল নয়টায় নেক্সাস ভবনের স্কাইলাইট হলে শিক্ষক, কর্মকর্তা ও শিক্ষার্থীদের অংশগ্রহণে আলোচনা সভা ও বঙ্গবন্ধুর জীবনীর উপর নির্মিত প্রামাণ্য চিত্র প্রদর্শনীর আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ^বিদ্যালয়ের ট্রেজারার কর্ণেল মোহাম্মদ হামিদুল হক, পিএসসি (অব.)।
প্রধান অতিথি বলেন, ‘‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের চিন্তা-চেতনা, অনুপ্রেরণা বৈশি^ক পরিসরে বাংলাদেশ এবং বাঙালি জাতিকে নিয়ে তার চিন্তা ভাবনা এসবকিছুই আলোচনার দাবী রাখে।”
ছাত্র কল্যাণ উপদেষ্টা ও সমাজবিজ্ঞান বিভাগের প্রধান সহকারী অধ্যাপক মোঃ আল আমিন এর সঞ্চালনায় অনুষ্ঠানে আলোচনা করেন বিশ^বিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার (এডমিন) এবং ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মেজর মোঃ মনজিনুল মুবীন অর্ডঃ (অবঃ), আইসিই বিভাগের প্রধান সহযোগী অধ্যাপক ড. মোঃ রুবেল বাশার, সিএসই বিভাগের সহকারী অধ্যাপক অনন্যা সরকার, পুর কৌশল বিভাগের প্রভাষক রোকনুজ্জামান রোকন, ব্যবসায় প্রশাসন বিভাগের শিক্ষার্থী উম্মে সাদিয়া ও সিএসই বিভাগের শিক্ষার্থী সাইয়েদুল আবরার।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় প্রধানগণ, প্রক্টর, ডেপুটি রেজিস্ট্রার (একাডেমিক) এবং অন্যান্য বিভাগের শিক্ষকমন্ডলী, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।
এছাড়া সকালে সূর্যদয়ের সাথে সাথে ক্যাম্পাসে জাতীয় পতাকা ও বিশ্ববিদ্যালয়ের পতাকা উত্তোলন ও সম্মান প্রদর্শন করেন যথাক্রমে বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার কর্ণেল মোহাম্মদ হামিদুল হক, পিএসসি (অব.) ও বিশ^বিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার (এডমিন) এবং ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মেজর মোঃ মনজিনুল মুবীন অর্ডঃ (অবঃ)। এছাড়া বিশ^বিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদে বাদ যোহর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রূহের মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া-মোনাজাত করা হয়।

স্বত্ব: নিবন্ধনকৃত @ প্রাপ্তিপ্রসঙ্গ.কম (২০১৬-২০২৩)
Developed by- .::SHUMANBD::.