বৃহস্পতিবার | ২৩ মে, ২০২৪ | ৯ জ্যৈষ্ঠ, ১৪৩১

লালপুরে ছায়া প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের প্রতিবন্ধী শিক্ষার্থীদের ঈদ সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক:

নাটোরের লালপুর উপজেলার ছায়া প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের ১৫০ জন অতিদরিদ্র প্রতিবন্ধী শিশু পরিবারে উপজেলার গন্ডবিল গ্রামের ও আমেরিকা আইবিএম কোম্পানীর সিনিয়র কনসালটেন্ট প্রকৌশলী আব্দুল মালেক মিন্টুর সহযোগিতায় ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।
শনিবার সকাল ১১টায় ছায়া প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের হলরুমে অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ছায়া প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের সভাপতি শারমিন আখতার অনুষ্ঠানে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন।
উপহারের প্যাকেটে চাল, আটা, সোয়াবিন, সেমাই, চিনি, প্যাকেটজাত দুধ, মসলা বিতরণ করা হয়।
এছাড়াও গ্রীণভ্যালি পার্ক লিমিটেড ও জেএলআর ট্রাস্টের সহযোগিতায় শিক্ষক-কর্মচারীদের ঈদ বোনাস ও সম্মানী প্রদান করা হয়।
ছায়া প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সিমানুর রহমানের সভাপতিত্বে ও সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন লালপুর উপজেলা নির্বাহী অফিসার ও ছায়া প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের সভাপতি শারমিন আখতার, লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা, নাছিম আহমেদ, বিলমাড়ীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অধ্যাপক ছিদ্দিক আলী মিষ্টু, ব্যবস্থাপনা কমিটির সদস্য, বিশিষ্ট সমাজসেবক ওয়াহেদুজ্জামান সরকার, মৃধা ফাউন্ডেশনের চেয়ারম্যান, সুমি আক্তার।

উপস্থিত ছিলেন- উপজেলা পকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাহফুজুর রহমান, লালপুর ডিগ্রি কলেজের সাবেক অধ্যক্ষ আব্দুল মান্নান, সমাজসেবক রুহুল আমিন রুবেল, প্রকৌশলী আব্দুল মালেক মিন্টুর পিতা আব্দুল লতিফ মাস্টার, অত্র প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা কমিটির সদস্য, ইসমাইল হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী আছলাম উদ্দীন, দুলাল উদ্দীন, আব্দুল মান্নান সুশিল সমাজের প্রতিনীধি, সাংবাদিক প্রমুখ।
অনুষ্ঠানে যাদের আর্থিক সহযোগিতায় অতিদরিদ্র প্রতিবন্ধী শিশু পরিবারে ঈদ সামগ্রী বিতরণ ও সম্মানী প্রদান করা হয় তাদের প্রতি বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেন অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক সিমানুর রহমান।

স্বত্ব: নিবন্ধনকৃত @ প্রাপ্তিপ্রসঙ্গ.কম (২০১৬-২০২৩)
Developed by- .::SHUMANBD::.