শনিবার | ২০ জুলাই, ২০২৪ | ৫ শ্রাবণ, ১৪৩১

ভোরের পাখির প্রীতি ক্রিকেট ম্যাচ

লালপুর(নাটোর) প্রতিনিধি
নাটোরের লালপুরে ভোরের পাখির আয়োজনে প্রীতি ক্রিকেট ম্যাচে জাগরনী স্পোর্টিং ক্লাব ৬৪ রানে গোপালপুর স্পোর্টিং ক্লাবকে হারিয়ে জয় লাভ করেছে।
শুক্রবার (২০ অক্টোবর ২০২৩) নর্থ বেঙ্গল সুগার মিল স্কুল মাঠে খেলায় ৫ উইকেট ও ১২ বলে ২৭ রান করে জাগরনীর মোহন ম্যান অফ দ্য ম্যাচ হওয়ার গৌরব অর্জন করেন।
এই জয়টি জাগরনী দলের অন্যতম খেলোয়াড় ও পৃষ্ঠপোষক আহমেদ রিজভীর বাবা উপসহকারী প্রাণি সম্পদ কর্মকর্তা মো. নুরুল ইসলামকে উৎসর্গ করে। সব সময় আহমেদ রিজভিসহ জাগরনীর খেলোয়াড়দের উৎসাহ-উদ্দীপনা দেওয়ার জন্য তাঁকে এই ম্যাচ জয় উৎসর্গ করা হয়।
খেলায় টসে হেরে প্রথমে ব্যাট করে জাগরনী নির্ধারিত ২০ ওভারে ২১২ রান সংগ্রহ করে। শুরুতে ব্যাটিং বিপর্যয় হলেও শরিফুলের ৫৭, রনির ৫৫ ও মোহন এর ২৭সহ হামিম, সেলিম, তানভীরের ছোট ছোট অবদানে ভাল একটা লড়াকু সংগ্রহ পায় তারা। মাহাবুব, শিহাব, হিমেল, রওশন ২টি করে উইকেট ও মতিউর রহমান ১টি উইকেট লাভ করেন।
২১৩ রানের বিশাল লক্ষ্যে নেমে শুরুতে গোপালপুরের প্রবীণ খেলোয়াড় রাজীব ও তরুন খেলোয়াড় ইমন দারুন শুরু করলেও শরিফুল, মোহন ও রনির অসাধারন বোলিং তোপে ভেঙ্গে যায় গোপালপুরের ইনিংস ১৪৮ রানে। জাগরনীর ক্যাপ্টেন রনি গোপালপুরের বিধ্বংসী ব্যাটসম্যান রিমেলের একটা অসাধারন ক্যাচ ধরে, মূলত সেটা এবং মোহনের অসাধারন এক ইয়োর্কারে জনির আউটের মধ্য দিয়েই পরাজয়ের সূচনা হয় গোপালপুরের। মোহন ৫ উইকেট, শরিফুল ও রনি ২ টি করে উইকেট লাভ করেন।
খেলায় সোনালী ব্যাংক নাটোর শাখার প্রিন্সিপাল অফিসার মো. মতিউর রহমান, সুগার মিল স্কুলের প্রধান শিক্ষক মো. গাওছুল আজম, সহকারি শিক্ষক হাফিজুর রহমান ও ইঞ্জিনিয়ার নাসিমুল কবির কল্লোল অতিথির আসন অলংকৃত করেন। এত সুন্দর ম্যাচ আয়োজনের জন্য ভোরের পাখির সকলকে বিশেষ করে ড্যানি, রওশন, ইমনকে অনেক ধন্যবাদ জ্ঞাপন করেন অতিথিরা।

স্বত্ব: নিবন্ধনকৃত @ প্রাপ্তিপ্রসঙ্গ.কম (২০১৬-২০২৩)
Developed by- .::SHUMANBD::.