মঙ্গলবার | ৫ মার্চ, ২০২৪ | ২১ ফাল্গুন, ১৪৩০

জাগরনী স্পোর্টিং ক্লাবের জয়

লালপুর (নাটোর) প্রতিনিধি
নাটোরের লালপুরে মরহুম জিয়াউল হক প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (৩ নভেম্বর ২০২৩) লালপুর ডিগ্রি কলেজ মাঠে জাগরনী স্পোর্টিং ক্লাব ৫ উইকেটে মহেষপুর স্পোর্টিং ক্লাবকে পরাজিত করে বিজয়ী হয়েছে।
জাগরনীর হয়ে অসাধারন বোলিং করে ৫ উইকেট লাভ করায় সালমান ফারসী বাধন ম্যান অফ দ্য ম্যাচ হন। হবার গৌরব অর্জন করেন।
খেলায় টসে জিতে জাগরনী ক্লাব মহেষপুরকে প্রথমে ব্যাট করার আমন্ত্রন জানায়। নির্ধারিত ২০ ওভারের আগেই ১৮.৩ ওভারে মহেষপুর সবকটি উইকেট হারিয়ে ১৪৮ রান সংগ্রহ করে। শুরুতে আকাশ, রিমনের উইকেট হারিয়ে চাপে পড়ে গেলেও শরিফুল, মেরাজ ও নাবিলের দৃঢ়তায় ভাল একটা লড়াকু সংগ্রহ পায় মহেষপুর স্পোর্টিং ক্লাব। শরিফুল ৩২, মেরাজ ২১ ও নাবিল ২২ রান করেন। বাধনের ৫ উইকেটের পাশাপাশি সাগর ৩ উইকেট ও একটু খরুচে বোলিং করে তানভীর ২ উইকেট লাভ করেন। জাগরনীর বাধন দারুন পারফর্ম করে যাচ্ছিলেন, মাঝে তার একটু অফ ফর্ম বিরাজ করলেও দলের সবার সহযোগিতা, লিপু, আকাশ ও বারাকাতুল্লাহ তুষারের পরামর্শে ও কঠোর অনুশীলন করে দারুনভাবে নিজেকে ফিরে পেয়েছেন। দলের জয়ে কার্যকরী ভূমিকা পালন করেন।
১৪৯ রানের জবাবে ব্যাট করতে নেমে দলের সেরা ব্যাটোসম্যান আসিফ ও আরাফাত গোছানো এক সূচনা দেন জাগরনীকে। পাওয়ার প্লের ৬ ওভারের এক বল আগে আরাফাত আউট হয়ে গেলেও ২০ রান সংগ্রহ করেন। পরে রিজভী ও আসিফ একটু মন্থর গতিতে ব্যাট করলেও মিডল ওভার বিবেচনায় সেটা কার্যকর ছিল অনেক। তবে দলের জয়ে সবচেয়ে বড় অবদান ছিল সিনিয়র প্লেয়ার আসিফ ৫৬ বলে ৬৪ রান করেন তিনি। মাঝে রনিকে সাথে নিয়ে তিনি ৪৮ রানের পার্টনারশিপ করেন। দলকে জয়ের কাছাকাছি পৌছে দিয়ে শরিফুলের বলে বোল্ড হয়ে ফিরে আসেন। আসিফের উইকেট যাবার পরে শেষের দিকে ম্যাচে উত্তেজনা ফিরে আসলেও সাগর ও সেলিমের ব্যাটিংয়ে টানা ১১ ম্যাচে ১০ম জয় পায় জাগরনী স্পোর্টিং ক্লাব।
খেলায় প্রধান অতিথি ছিলেন লালপুর ডিগ্রি কলেজের প্রভাষক আব্দুল ওয়াদুদ। বিশেষ অতিথি ছিলেন লালপুর শ্রী সুন্দরী পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক খাজা মো. ইলিয়াস হোসেন, সহকারী শিক্ষক সৌমিত্র সরকার জুয়েল, ইঞ্জিনিয়ার নাসিমুল কবির কল্লোল ও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী রেজিস্টার ডা. শেখ তপতী তাহসিন।
খেলায় প্রথম বারের মতো অতিথি হিসেবে ডা. তপতী উপস্থিত থাকায় তাঁকে জাগরনীর পক্ষ থেকে সম্মাননা স্মারক তুলে দেন জাগরনীর ক্যাপ্টেন আশিকুর রহমান রনি।

স্বত্ব: নিবন্ধনকৃত @ প্রাপ্তিপ্রসঙ্গ.কম (২০১৬-২০২৩)
Developed by- .::SHUMANBD::.