বৃহস্পতিবার | ২০ জুন, ২০২৪ | ৬ আষাঢ়, ১৪৩১

বীর মুক্তিযোদ্ধা আদম আলী শিক্ষাবৃত্তির ফল প্রকাশ

নাটোর প্রতিনিধি :
নাটোরের লালপুরে বীর মুক্তিযোদ্ধা আদম আলী শিক্ষা বৃত্তি পরীক্ষার প্রকাশ করা হয়েছে। বৃহস্পতিবার (৭ ডিসেম্বর ২০২৩) সন্ধ্যায় ফল প্রকাশ অনুষ্ঠানে আদম আলী শিক্ষা বৃত্তি কার্যক্রমের সভাপতি মুক্তিযোদ্ধা মো. বজলুর রহমানের হাতে পরীক্ষার ফলাফল তুলে দেন পরীক্ষা নিয়ন্ত্রক ফেরদৌস রহমান মনি।
গত ২ ডিসেম্বর লালপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে প্রাকীর্তি ফাউন্ডেশন ও লালপুর পাবলিক লাইব্রেরির সহযোগিতায় বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। এতে উপজেলার ৭৪টি সরকারি প্রাথমিক বিদ্যালয় ও কিন্ডার গার্ডেন স্কুলের চতুর্থ শ্রেণীর ৪৭৫ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করে।
পরীক্ষায় প্রথম স্থান অধিকার করে পদ্মা কিন্ডার গার্ডেনের শিক্ষার্থী জুনাইদ আহম্মেদ। যৌথভাবে দ্বিতীয় স্থান অধিকার করে করিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী আরশিয়া জাহান ইরা ও পদ্মা কিন্ডারগার্ডেন শিক্ষার্থী নাবিদ হাসান নবীন। তৃতীয় স্থান অধিকার করে করিমপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী তাসমিয়া এ জান্নাত। ট্যালেন্টপুলে ১০ জন ও সাধারণে ২০ জন মোট ৩০ জন বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীর নাম ঘোষণা করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন এক্সিম ব্যাংক লালপুর শাখার ম্যানেজার আব্দুল্লাহ আল মামুন, উত্তরা ব্যাংকের ম্যানেজার আক্তার হোসেন, জনতা ব্যাংকের ম্যানেজার শামীম হাসান, আদম আলী শিক্ষা বৃত্তির সহসভাপতি আব্দুল ওয়াদুদ, সাধারণ সম্পাদক হারুনুর রশিদ, প্রাকীর্তি ফাউন্ডেশনের ভাইস চেয়ারম্যান হাসিবুল ইসলাম, গ্রীন ভ্যালি পার্কের পরিচালক (প্রশাসন) সামসুজ্জোহা, ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক জালাল উদ্দিন বাবু, পরিচালক আমিনুল ইসলাম টমি, সুলতানুজ্জামান টিপু, গোলাম সরোয়ার মিলন, পরিচালক ও পাবলিক লাইব্রেরির সাধারণ সম্পাদক তৌফিক সরোয়ার চপল প্রমুখ। এছাড়াও প্রাকীর্তি ফাউন্ডেশনের পরিচালক, পাবলিক লাইব্রেরির উপদেষ্টা ও সদস্য, সাংবাদিকসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

স্বত্ব: নিবন্ধনকৃত @ প্রাপ্তিপ্রসঙ্গ.কম (২০১৬-২০২৩)
Developed by- .::SHUMANBD::.