বৃহস্পতিবার | ২৩ মে, ২০২৪ | ৯ জ্যৈষ্ঠ, ১৪৩১

মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে কলেজ ছাত্র নিহত

নাটোর প্রতিনিধি
মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক পিলারের সঙ্গে ধাক্কা লেগে নাটোরের লালপুরের জাহিদ হাসান নামে এক কলেজ শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। এ সময় অপর এক শিক্ষার্থী ঈমন আলী আহত হয়েছেন। তাদের বাড়ি শোভ গ্রামে।
বুধবার (২৯ নভেম্বর ২০২৩) বেলা সাড়ে ১১টার দিকে বাগাতিপাড়া উপজেলার মুরাদপুর গ্রামে এই দুর্ঘটনা ঘটে। নিহত জাহিদ হাসান লালপুর উপজেলার চংধুপইল ইউনিয়নের শোভ গ্রামের কামাল হোসেনের ছেলে। আহত ঈমন আলী একই গ্রামের সুজন আলীর ছেলে। তারা দুই বন্ধু বাগাতিপাড়া টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট ইনস্টিটিউটের এইচএসসি (বিএমটি) শিক্ষাক্রমের একাদশ শ্রেণির শিক্ষার্থী।
হাসপাতাল ও স্থানীয় সূত্রে জানা যায়, জাহিদ হাসান ও ঈমন আলী একটি মোটরসাইকেলে এবং অপর একটি মোটরসাইকেলে আরও দুই বন্ধু কলেজ থেকে দয়ারামপুরের রাস্তা দিয়ে বাড়িতে ফিরছিলেন। এ সময় জাহিদ হাসান তার মোটরসাইকেলটি অতিরিক্ত গতিতে চালাতে শুরু করেন। মুরাদপুর এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের বৈদ্যুতিক পিলারের সঙ্গে ধাক্কা লেগে তারা অনেক দূরে ছিটকে পড়ে। এতে ঘটনাস্থলেই জাহিদ হাসান মারা যান। ঈমন আলী গুরুতর আহত হন। স্থানীয়রা আহত ইমনকে ফায়ার সার্ভিসের সহায়তায় আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। খবর পেয়ে নিহতের স্বজনরা ঘটনাস্থলে পৌঁছে জাহিদ হাসানের মরদেহ বাড়িতে নিয়ে যায়।
বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. আব্দুর রাজ্জাক বলেন, আহতের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
বাগাতিপাড়া টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট ইনস্টিটিউটের অধ্যক্ষ মোছা. সিমা খাতুন বলেন, তাঁর প্রতিষ্ঠানের একাদশ শ্রেণির দুই শিক্ষার্থী বাড়ি ফেরার পথে মোটরসাইকেল দুর্ঘটনায় একজন মারা গেছেন ও অপরজন মারাত্মক যখম হয়েছে বলে জেনেছেন।
বাগাতিপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নান্নু খান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মোটরসাইকেল দুর্ঘটনায় ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়। নিহতের মরদেহ সুরতহাল শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

স্বত্ব: নিবন্ধনকৃত @ প্রাপ্তিপ্রসঙ্গ.কম (২০১৬-২০২৩)
Developed by- .::SHUMANBD::.